১৮ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
তেঁতুলিয়ায় ট্রাক চাপায় সাইকেল আরোহী নিহত

তেঁতুলিয়ায় ট্রাক চাপায় সাইকেল আরোহী নিহত

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ তেঁতুলিয়া-বাংলাবান্ধা মহাসড়কে ট্রাক চাপায় ওয়াজেদ আলী (৬৫) নামে এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত ওয়াজেদ একই ইউনিয়নের সর্দারপাড়া গ্রামের মৃত খয়ের উদ্দিনের ছেলে । বৃহস্পতিবার দুপুরে উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের উকিলজোত এলাকায় মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ওয়াজেদ নামে ওই কৃষক বাইসাইকেল যোগে পাশ্ববর্তী গ্রামে দাওয়াত খেতে যাচ্ছিল। পথিমধ্যে তেঁতুলিয়া-বাংলাবান্ধা উকিলজোত মহাসড়কে পৌঁছাতে সাইকেল আরোহীকে পেছন থেকে আসা দ্রুত গামী একটি ট্রাক চাপা দেয় এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে তেঁতুলিয়া হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। এ ঘটনায় ঢাকা মেট্রো ট- ১৮-৭২৭৮ নাম্বারের ঘাতক ট্রাকটিকে আটক করা হয় ।

তেঁতুলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন মোল্লা ওই বৃদ্ধের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন এবং বলেন ট্রাকটিও আটক করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019